বিদ্রোহী মুসলিম বীর
- অথই মিষ্টি ১০-০৫-২০২৪

ওহে বিদ্রোহী মুসলিম বীর
হিমালয়ের ন্যায় উন্নত করো শির
বিদ্রোহী মুসলিম বীর ।

মহাবিশ্বের মতো মহান করে মন
সূর্যের ন্যায় আলো ছড়িয়ে সর্বজন
বিধর্মীদের বাঁধা সকল ভেদিয়া
মুক্ত করো পবিত্র আল-আকসা
জেগে ওঠো হে ঘুঁমন্ত সিংহ
প্রতিবাদী হয়ে হুংকার ছাড় হিংস্রো
ললাটে জ্বালো প্রতিবাদী দীপশিখা
বিশ্ব-বিধাত্রীর বুকে এঁকে দাও বিজয়ী অনুরেখা ।
দুর্ব্বর বেগে
অনিয়ম উচ্ছৃঙ্খল
সব চূরমার করে
দেও আকড়ে ইসলামী নিয়ম শৃঙ্খল ।
উন্নত করে শির
জাগো সবে ওহে
বিদ্রোহী মুসলিম বীর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২২-১০-২০২৩ ১১:৩৮ মিঃ

সুন্দর কাব্যিক

অথই মিষ্টি
২২-১০-২০২৩ ১৫:১১ মিঃ

শুকরান ...